গুগলের সামাজিন নেটওয়ার্ক সাইট গুগল
প্লাস আবার পুর্ণোদ্যমে মাঠে নেমেছে। গুগল প্লাসকে আকর্ষণীয় করতে সাজাচ্ছে
নতুনভাবে। এই পুনর্গঠনে এবার গুগল ব্যবহার করছে টুইটার ও ফেসবুক ফিচার।
ফেসবুকের
মতো কভার ফোটো টুইটারের মতো ডাইনামিক নেভিগেশন ম্যানু চালু
করেছে গুগল। এছাড়াও
টুটারের মতো মিনি ব্লগ সিস্টেম চালু করা হবে। যাতে এর ব্যবহারকারীরা সামাজিক
সচেতনতামূলক বিষয় নিয়ে আলাপ আলোচনা করতে পারে।
সম্প্রতি
গুগল কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছে প্রায় ১৭ কোটি ব্যবহারকারী তাদের প্রোফাইল আপডেট
করেছেন। কিন্তু সমালোচকরা জানিয়েছেন,
গুগল প্লাসের নিয়মিত ব্যবহারকারীর সংখ্যা খুবই কম। ফেসবুক ও
টুইটারের সঙ্গে পাল্লা দিতেই গুগলের এই আয়োজন।
No comments:
Post a Comment